Powered By Blogger

বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১২

Homeo Bangla Software


হোমিওপ্যাথিক বাংলা সফটওয়ার
সম্পূর্ণ বাংলা ভাষায় লেখা এই সফটওয়ারটি হোমিওপ্যাথির ছাত্র ও চিকিৎসকদের জন্য অত্যন্ত মূল্যবানযতদূর জানা যায়, বাংলা ভাষায় এমন সমৃদ্ধ সফটওয়ার ইতিপূর্বে কেউ তৈরী করেন নাইসফটওয়ারটি মূলত হোমিওপ্যাথির প্রতি প্রবল আকর্ষণ এবং ১১ বছরের নিরলস গবেষণার ফসলএই সফটওয়ারটি তৈরীর পূর্বে বিদেশী অনেক হোমিও সফটওয়ারের গঠণবৈশিষ্ট্য অনুসরণ করতে হয়েছেওইসব সফটওয়ারের বিভিন্ন অতি প্রয়োজনীয় ফিচার অনুসরণ করে এই হোমিওপ্যাথিক বাংলা সফটওয়ারটি তৈরী

বহু প্রতীক্ষার পর সফটওয়ারটির ডাটা ইনপুটের কাজ সম্প্রতি শেষ হয়েছেসফটওয়ারটির প্রথম ভার্সান (১২.৭) বর্তমানে মার্কেটে পাওয়া যাচ্ছে
সফটওয়ারটির কপির জন্য আজই যোগাযোগ করুন:
মোঃ মোখলেছুর রহমান
মোবাইল নং: ৮৮০১৭১৭০০৫১৪০

Web: http://www.mokhlesbd.com

Download: Demo Version

Tags:
Homeo Bangla Software, Free Homeo Bangla Software, Bangla Software of Homeopathy, Homeopathic Bangla Software, Free Homeopathic Bangla Software, Kent's Bangla Software, Bangla Remedy Finder, Free Bangla Remedy Finder, Homeopathic Treatment Software in Bangla, Bangladeshi Homeo Software.

৩টি মন্তব্য:

  1. রহমান সাহেব,
    আমার নাম প্রীতম ঘোষ, আমি ইন্ডিয়াতে কলকাতায় থাকি। আমি কিভাবে আপনার সফটওয়্যার পেতে পারি।

    উত্তরমুছুন
  2. রহমান সাহেব,
    আমার নাম প্রীতম ঘোষ, আমি ইন্ডিয়াতে কলকাতায় থাকি। আমি কিভাবে আপনার সফটওয়্যার পেতে পারি।

    উত্তরমুছুন